মেষ রাশি: প্রেমের জীবনে কোনো অপ্রত্যাশিত মোড় সন্ধ্যের দিকে আপনার মনকে বিষণ্ণ করে তুলবে। আজ আপনি আপনার স্বাস্থ্য এবং চেহারা উন্নত করার জন্য যথেষ্ট সময় পাবেন। যাঁরা বেশ কিছু দিন যাবৎ খুব ব্যস্ততার মধ্যে কাটাচ্ছিলেন তাঁরা আজ নিজের জন্য অবসর সময় পেতে পারেন। কোনো আকর্ষণীয় ব্যক্তিত্বের সাথে আজ দেখা হতে পারে। আপনি আজ আর্থিক সঙ্কটের মুখোমুখি হবেন। বিবাহিত জীবনে কোনো সমস্যা আসতে পারে।

বৃষ রাশি: পরিবারের সদস্যদের কথা আজ মন দিয়ে শোনার চেষ্টা করুন। আজ আপনার বন্ধুর সঙ্গে কোনো ভুল বোঝাবুঝি অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি করতে পারে। প্রতিটি সিদ্ধান্ত নেওয়ার আগে আজ অবশ্যই ভালোভাবে চিন্তা করুন। অবসর সময়ে কোনো সৃজনশীল কাজ করার চেষ্টা করুন। বিবাহিত জীবনে কোনো কঠিন সময়ের সম্মুখীন হতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ না।

মিথুন রাশি: প্রি়য়জনদের জন্য কোনো বিশেষ পরিকল্পনা করতে পারেন। কারো কারোর জন্য কোনো ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হলেও তা আর্থিকভাবে লাভবান করে তুলবে। স্বাস্থ্যের প্রতি যত্ন নেওয়া প্রয়োজন। বাড়িতে কোনো ধর্মীয় অনুষ্ঠান সম্পন্ন হতে পারে। প্রেমের জীবনটি দুর্দান্ত হবে। কোনো সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকায় আজ আপনি কিছু প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ বাড়িয়ে তুলতে পারবেন।

কর্কট রাশি: যদি আজ আপনি আপনার জিনিসপত্র সম্পর্কে যত্নবান না হন তাহলে সেগুলির ক্ষয়ক্ষতি বা চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনি আপনার আবেগকে নিয়ন্ত্রণ করুন। যাঁরা আজ পর্যন্ত তাঁদের অর্থ অযথা খরচ করছিলেন তাঁদের অবিলম্বে সঞ্চয় শুরু করা উচিত। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে। পরিবারের সদস্যদের সাথেও দুর্দান্ত সময় কাটবে।

সিংহ রাশি: কোনো অপ্রয়োজনীয় ভাবনায় সময় নষ্ট না করে নিজের কাজে মনোযোগ দিন। প্রত্যেকদিন প্রেমে পড়ার প্রবণতা পরিত্যাগ করুন। নিজের লক্ষ্যের প্রতি আজ অবিচল থাকুন। ঠান্ডা জল পান করে শরীর খারাপ করে ফেলবেন না। আজ অবশ্যই নিজের জন্য কিছুটা সময় ব্যয় করুন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সতর্কতার সাথে করুন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

কন্যা রাশি: আত্মীয়দের সাথে সম্পন্ন হওয়া কোনো ভ্রমণ আজ আপনার মন ভালো করে তুলবে। কোনো অপ্রয়োজনীয় ঝামেলায় আজ জড়িয়ে পড়বেন না। এই রাশির জাতকেরা আজকে অবসর সময়ে কোনো সৃজনাত্মক কাজ করার পরিকল্পনা করলেও কোনো কারণবশত সেই পরিকল্পনা সম্পন্ন হবে না। জমিসংক্রান্ত আর্থিক লেনদেনের জন্য আজকের দিনটি ভালো। ঠান্ডা জল পান করে শরীর খারাপ করে ফেলবেন না।

তুলা রাশি: এই রাশির পড়ুয়াদের পড়াশোনার প্রতি আরও বেশি মনোযোগ দিতে হবে। আপনি যদি বিদেশের কোনো জমিতে বিনিয়োগ করে থাকেন সেক্ষেত্রে আজ সেটি একটি ভালো দামে বিক্রি করা যেতে পারে। যা আপনাকে দুর্দান্ত লাভ অর্জনে সহায়তা করবে। আজ আপনি আপনার বিবাহিত জীবনের অন্যতম সেরা দিনের সম্মুখীন হবেন। কোথাও বিনিয়োগ করার আগে অবশ্যই সতর্ক হন। পরিবারের সদস্যদের সাথে আজ ভালো সময় কাটবে।

বৃশ্চিক রাশি: কোনো সন্দেহজনক আর্থিক পরিকল্পনায় আজ বিনিয়োগ করবেন না। নাহলে আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। সন্তানদের কোনো কৃতিত্বে আজ আপনি গর্বিত হতে পারেন। হঠাৎ কোনো বিতর্কে জড়িয়ে পড়লে নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। বাসস্থানের পরিবর্তন আজ অত্যন্ত শুভ হবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি একাকী কাটাতে পছন্দ করবেন।

ধনু রাশি: কোনো আকর্ষণীয় ম্যাগাজিন বা বই পড়ে আজকের দিনটি আপনার কাটতে পারে। অন্যদের সাথে খুশি ভাগ করে নেওয়ার মাধ্যমে আজ স্বাস্থ্যের বিকাশ ঘটবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি, আপনি কোনো প্রয়োজনীয় জিনিসপত্রও কিনতে পারেন। কোনো সিনেমা বা নাটক দেখে আজকে আপনার হঠাৎই পাহাড়ে যাওয়ার ইচ্ছে হতে পারে। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।

মকর রাশি: দিনের শুরু থেকেই আপনার মন আজ ভালো থাকবে। যার রেশ সারাটাদিন ধরে বজায় থাকবে। আজকে আপনি আপনার পরিবারের ছোট সদস্যকে নিয়ে কোনো পার্কে বা শপিং মলে যেতে পারেন। আপনার বিবাহিত জীবন সুখের হবে। আপনি যদি বিদেশে পড়াশোনা করতে চান সেক্ষেত্রে আর্থিক সঙ্কট আপনাকে আজ বিরক্ত করতে পারে। আপনার স্বাস্থ্য আজ সুন্দর থাকবে।

কুম্ভ রাশি: বিদেশে থাকেন এমন কোনো আত্মীয়ের কাছ থেকে আজ কোনো উপহার পেতে পারেন। যা আপনাকে খুশি করে দেবে। ভবিষ্যতে আর্থিক সঙ্কট এড়িয়ে চলতে আজ থেকেই সঞ্চয় করতে শুরু করুন। আপনার ভালোবাসা আজ একটি নতুন উচ্চতায় পৌঁছবে। আপনার যোগাযোগ দক্ষতা আজ দুর্দান্ত হবে। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন।

মীন রাশি: ভালোবাসার মানুষটির সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। কোথাও বেড়ানোর পরিকল্পনা থাকলে জিনিসপত্রের প্রতি অতিরিক্ত যত্নশীল হন। নাহলে সেগুলি চুরির সম্ভাবনা রয়েছে। চারপাশে কি ঘটছে আজ সেই ব্যাপারে নজর রাখুন। কর্মক্ষেত্রে দিনটি ভালো কাটবে। কাউকে কিছু না জানিয়ে আজকে আপনি বাড়িতে একটি ছোট্ট পার্টির আয়োজন করতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।